নিয়ে নিন এক ঝুড়িAndroid Paid Apps For Free যা আপনার কাজে লাগবে সবসময়

নিয়ে নিন এক ঝুড়ি Paid Apps যা আপনার কাজে লাগবে সবসময় [লেটেস্ট+প্রিমিয়াম] 

👉👉1-Go SMS Premium:ফোনের Default Message app অনেকের ভাল লাগে না, তাই আমি আপনাদের জন্য নিয়ে এলাম সব থেকে দামি একটি মেসেজ এপ, যার নাম  হলো Go SMS premium, যার মধ্যে রয়েছে আনলিমিটেড থিম, Emoji, প্রিমিয়াম কিছু Exclusive Plug-In, সহ আরো অনেক সুবিধা, যা Default Messaging App এর মদ্ধে পাওয়া যায় না।

Link: 👉Click here👈

👉👉2-Zero Launcher Pro:এই Launcher আমার দেখা সবচেয়ে সেরা একটি launcher এটির মদ্ধে রয়েছে প্রিমিয়াম সব থীম, যা আপনার ফোনকে সুন্দর করে তুলবে। এর মদ্ধে  রয়েছে Double Tap On Off, যার মাধ্যমে আপনি ফোনের স্কিনে ডাবল চাপ দিলে ফোন লক হয়ে যাবে।

Link: 👉Click here👈

👉👉3-SNAPTUBE:Youtube, Facebook, SoundCloud, Instagram, সহ যেকোন সাইড থেকে আমরা লাইভ স্টিম বা ভিডিও ডাউনলোড করতে চাইলে বিক্ষাপনের ঝাসেলায় মরে যাই কিন্তু এই এপটিতে কোন বিক্ষাপনের ঝামেলা নেই।

Link: 👉Click here👈

👉👉4-iFont: যাদের ফোন রুট করা কিন্তু ফোনের ফ্রন্ট চেন্জ করতে ভয় পাচ্ছেন।তাদের জন্যই এই এপ। এতে ফোন ব্রিক হওয়া থেকে বেচে যাবেন।

Link: 👉Click here👈

👉👉5-Stellio Music Player: জিবনে তো অনেক মিউজিক প্লেয়ার ব্যবহার করেছেন। যদি Stellio Music Player  ব্যবহার না করে থাকেন তাহলে একবার ব্যবহার করেই দেখুন? এই প্লেয়ার টি মূলত বর্তমানে বহুল প্রচলিত মিউজিক প্লেয়ার PowerAMP কে নকল করে বানানো, যার সকল ফিচার PowerAMP এর মত হুবুহু এক। power amp তে লাইসেন্স এর ঝামেলা রয়েছে কিন্তু এটি লাইসেন্স নিয়ে কোন ঝামেলা করে না

Link:👉 Click here👈

👉👉যেভাবে ডাউনলোড করবেনঃ👇👇

১/- লিঙ্কে ক্লিক করে ৫ সেকেন্ড ওয়েট করুন।
২/- তারপর Create Download Link" এ ক্লিক করুন।
৩/- তারপর Download Now" এ ক্লিক করুন।শুরু হয়ে যাবে ডাউনলোড।

🌹বি:দ্র: সকল প্রকার টিক্স পেতে আমাদের সাথে থাকুন🌹

No comments

Powered by Blogger.