গণিতকে যারা ভালোবাসেন , গণিত পড়তে যারা ভালোবাসেন তাদের জন্য একটি অসাধারন অ্যাপ

welcome in trickbd

আসসালামু আলাইকুম ।পোষ্টির শুরুতেই সবাইকে গণিতের প্রাণঢালা শুবেচ্ছা ।
আমাদের মধ্যে অনেকেই আছি যারা গণিতকে ভালোবাসি ।গণিত আমার প্রিয় বিষয়গুলোর মধ্যে একটি ।আপনারাও হয়ত গণিতকে ভালোবাসেন ।গণিতকে ভালো বাসা শুধু পাঠ্য বই এর অংক পাড়াকেই বুঝাই না ।গণিতের জন্য ভালাবাসা যে আসলে কি তা বলে বুঝাতে আমি পারব না ।যদিও আমি খুব ছোট জ্ঞানের অধিকারি তবে আমি কেন যেন গণিতের বিষয় গুলো নিয়ে ভাবতে খুব ভালো লাগে ।আপনারা হয়ত ভাবছেন কেন আমি এত কত বলতেছি সরাসরি অ্যাপ এর রিভিও কেন দিচ্ছিনা ।এটার মূল কারণ হল আমাকেউ কিন্তু গণিত প্রথম প্রথম ভয় লাগত (আজকের অনেক ছাত্রছাত্রীদের কাছে ভীতির বিষয় ) । মূল কাজে যাই :

আজকে যে অ্যাপটি নিয়ে এসেছি সেটার নাম গণিতের যতকথা (আপডেটের আগে ছিল এখন অংকের ম্যাজিক ) ।অ্যাপটিতে গণিতের অনেক কিছু পাবেন যা বলে শেষ করতে পারব না ।
কথা বলা গণিত ,গণিতেরে ইতিহাস , গণিতের খেলা , সংখ্যার ম্যাজিক আরো কত কি
 কিছু স্ক্রিনসট দেখে নিন তাহলেই বুঝতে পারবেন ।







আশা করি অ্যাপটি পড়লে আপনারা অনেক কিছু জানতে পারবেন ।আপনদের চিন্তা শক্তি বৃদ্ধি পাবে ।হয়ত আপনারা অনেকেই এসব জানান তবে এটি আমার মত ছোট জ্ঞানের অধিকারীদের জন্য ।
অ্যাপটি ডাওনলোড করতে চাইলে প্লে স্টর থেকে কিংবা নিচের লিংক থেকে সরাসরি ডাওনলোড করতে পারবেন
click Here For Download

সবাইকে ধন্যবাদ ট্রিক বিডির সাথে থাকার জন্য

No comments

Powered by Blogger.